cgvhjkl;

Jan 17,2019 06:04pm অন্যান্য Iqbal Ahmed Tuhin

যে সমাজ গুনীজনকে সম্মান করেনা, সে সমাজ উন্নত হয় না: মেয়র আবদুল কাদের

মোঃ ওয়ালিদ সাকিব, কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের'র ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, যে সমাজ গুনীজনকে সম্মান করেনা,সে সমাজ উন্নত হয় না। নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরপার্বতী এস.সি উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত বিদায়ী শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পৌর মেয়র বলেন, শিক্ষকতা একটি মহান পেশা,অধিকাংশ শিক্ষকরা সৎ এবং গুণী। আমিও একজন শিক্ষকের সন্তান। আমার বাবা ছিলেন একজন শিক্ষক। সৎ শিক্ষকরা খুব কষ্ট করে জীবন যাপন করে তা আমি খুব কাছ থেকে দেখেছি। প্রত্যেক শিক্ষককে আমি খুব সম্মান করি।


এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের মা বাবার ইচ্ছে তোমরা অনেক বড় হবে। আমিও প্রত্যাশা করি,ভালো পড়ালেখার মাধ্যমে তোমরা সমাজের মুখ উজ্জল করবে,দেশের মুখ উজ্জল করবে,সুশিক্ষায় শিক্ষিত হয়ে এ শিক্ষকদের মুখ উজ্জল করবে। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন,আপনার সন্তানের প্রতি খেয়াল রাখবেন। সন্তান মাদক, ইভটিজিংয়ের সাথে জড়িত হচ্ছে কিনা নজর দিবেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.মনিরুজ্জমানের সভাপতিত্বে ও শিক্ষক মো.নজরুল ইসলাম টিপু'র সঞ্চালনায় বিদায়ী অনুষ্ঠানে ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার শাহ মো.কামাল পারভেজ, চরপার্বতী ইউনিয়ন চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল,বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম রফিকুল হক প্রমুখ।

এ সময় বিদায়ী শিক্ষক মরহুম এ.বি.এম আব্দুল কুদ্দুস ( মরোনত্তর),হারান চন্দ্র মজুমদার, মাওলানা আবু বকর কে তাদের অবদানের স্বীকৃতিস্বরুপ সম্মাননা পদক প্রদান করা হয়।

Developed by e-Business Soft Solution