সরকার রাজনৈতিকভাবে দিশেহারা : আমীর খসরু

Mar 13,2019 07:36pm রাজনীতি Editor

নিজস্ব প্রতিবেদক, ১৩ মার্চ : সরকার রাজনৈতিকভাবে দিশেহারা হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, প্রতিদ্বন্দ্বীর সঙ্গে রাজনৈতিক মোকাবেলা না করে তাকে ধ্বংস করার খেলা শুরু করেছে সরকার। এ জন্যই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে তারা ধ্বংস করতে ষড়যন্ত্র করছে।

বুধবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয় দলের উদ্যোগে তারেক রহমানের ১৩তম কারাবন্দি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আমীর খসরু এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, এ সরকার ক্ষমতা দখল করেও আজ দিশেহারা। দিশেহারা হলে যে কার্যক্রম শুরু করা হয়, তা এ সরকারের মধ্যে পুরোটাই বিদ্যমান। প্রতিদ্বন্দ্বিতার সাহস না থাকায় তারা জনগণের ভোটের ওপর নির্ভরশীল না হয়ে রাতের অন্ধকারে ব্যালট বাক্স ভর্তি করার প্রকল্প গ্রহণ করেছে। সাম্প্রতিক সব নির্বাচনে সেটার বাস্তবায়ন হচ্ছে।

তিনি বলেন, রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতায় বিএনপির সামনে আওয়ামী লীগের টিকে থাকার সুযোগ নেই। বিএনপি এখন অনেক বেশি শক্তিশালী। এ দলের নেতাকর্মীদের ত্যাগ-তিতিক্ষায় তা প্রমাণ করেছে এবং ইদানীং যেসব নির্বাচন হয়েছে সেখানেও তারা প্রমাণ করেছে।

সংগঠনের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদার সভাপতিত্বে সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, জেবা আমিন খান প্রমুখ বক্তব্য দেন।

(সন্ধি নিউজ/এসপিএন/ওএইচ)

Developed by e-Business Soft Solution