পিতা-পুত্রসহ ৪ মরদেহ উদ্ধার

Mar 9,2019 06:25am জাতীয় Editor

নিজস্ব প্রতিবেদক, ০৯ মার্চ : রাজধানীর সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় দেলোয়ার (৩৮) ও তার সাত মাস বয়সের ছেলে জুনায়েদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সোয়া ১১ টা থেকে পৌনে ১২ টার মধ্যে ওয়াজঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে পিতা-পুত্রের মরদেহ ভেসে উঠে। পরে সাড়ে ১২টার দিকে মাহির (৬) মরদেহ ভেসে উঠে। এর আগে সকাল সাড়ে ৭টায় মিমের (৮) মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মোস্তফা মহসিন জানান, সকাল থেকে উদ্ধার অভিযান চলছে। আজ চারটিসহ ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, আজ সকালে মিম(৮), দেলোয়ার(৩৮)ও তার সাত মাস বয়সের ছেলে জুনায়েদ ও মাহির (৬) মরদেহ উদ্ধার করা হয়। শুক্রবার উদ্ধার করা হয় দেলোয়ারের স্ত্রী জামসিদার (২০) মরদেহ।

সদরঘাট নৌ পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, এখনও একজন নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে অভিযান চলছে।

প্রসঙ্গত, কেরানীগঞ্জে বসবাসকারী শাহজালাল বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে বৃহস্পতিবার রাতে গ্রামের বাড়ি শরীয়তপুরের বজেশ্বরে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে সদরঘাটের কাছে সুরভী-৭ লঞ্চের পেছন দিকের ধাক্কায় শাহজালালদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এ সময় লঞ্চের পেছনে থাকা পাখার আঘাতে শাহজালালের দুই পা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

(সন্ধি নিউজ/জেএস/ওএইচ)

Developed by e-Business Soft Solution