খুলনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত

Mar 9,2019 06:14am অপরাধ Editor

খুলনা, ০৯ মার্চ : খুলনার দৌলতপুর থানা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত যুবক ডাকাত ও মাদক ব্যবসায়ী। শুক্রবার বিকালে আটকের পর তাকে নিয়ে রাতে অভিযানে গেলে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে সে মারা যায়। নিহত মিরাজুল ইসলাম মিরাজ (২৭) ফুলবাড়িগেট জাব্দিপুর এলাকার মুজিবর রহমানের ছেলে।

শুক্রবার রাতে দৌলতপুর কৃষি কলেজ মাঠে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত মিরাজের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নগরীর সেনপাড়া এলাকা থেকে শুক্রবার বিকালে মিরাজকে আটক করা হয়েছিল।

পুলিশ জানায়, বিকালে মিরাজ আটক হওয়ার পর তার স্বীকারোক্তি অনুযায়ী চুরি ও ডাকাতির মালামাল উদ্ধারের জন্য রাতে তাকে নিয়ে কৃষি কলেজের পেছনের মাঠ এলাকায় যাওয়া হয়। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে মিরাজ গুলিবিদ্ধ হয়ে মারা যায়। ঘটনাস্থল থেকে একটি এলজি, বন্দুকের ২ রাউন্ড গুলি, ২টি রামদা, একটি ছুরি, একটি স্ক্রু ড্রাইভার, চুরি করা বিভিন্ন মালামাল ও ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত মিরাজের বিরুদ্ধে একটি মাদক মামলা ও চুরি-ডাকাতির ৯টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)