পাবনায় বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ

Feb 27,2019 06:13am রাজশাহী Editor

পাবনা, ২৭ ফেব্রুয়ারি : পাবনার ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল্লাহ আল মামুন ওরফে আবদুল্লাহ (৩৫) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার সাড়া ইউনিয়নের চানমারী মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় ওই ডাকাতের কাছ থেকে দেশীয় শার্টারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার হয়। গুলিবিদ্ধ মামুন ঈশ্বরদী পৌর এলাকার মধ্য অরনকোলা ক্যাম্প মহল্লার জাহাঙ্গীর আলমের ছেলে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, রাতে চানমারী মোড় এলাকায় একদল অস্ত্রধারী ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি জানান, মামুনের বিরুদ্ধে অস্ত্র, হত্যা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ১১টি মামলা রয়েছে। চিকিৎসা শেষে অস্ত্র আইনে আরেকটি মামলা করে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হবে।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution