বরিশালে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

Feb 26,2019 09:26am বরিশাল Editor

বরিশাল, ২৬ ফেব্রুয়ারি : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাটে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মামুন সরদার (২৭) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৩টার দিকে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। নিহত মামুন সরদার পাশ্ববর্তী হিজলা উপজেলার খুন্না গ্রামের মালেক সরদারের ছেলে। কাজীরহাট থানা পুলিশের দাবি, মামুন চিহ্নিত ডাকাত ছিলেন। তার নামে ২২টি মামলা রয়েছে।

কাজীরহাট থানার ওসি (তদন্ত) আব্দুল খালেক জানান, গত ৫ ফেব্রুয়ারি কাজীরহাট থানা এলাকার পান্না মীরের বাড়িতে ডাকাতি হয়। ওই মামলায় রাসেল নামের একজনকে গ্রেফতার করা হয়। রাসেল পুলিশ ও আদালতের কাছে দেওয়া জবানবন্দিতে জানায়, তারা মামুন সরদারের নেতৃত্বে পান্না মীরের বাড়িতে ডাকাতি করেছে। ডাকাতির মালামালও তার কাছে। এ স্বীকারোক্তির ভিত্তিতে সোমবার রাত ৮টার দিকে মুলাদী ব্রিজ থেকে মামুন সরদারকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে রাত আনুমনিক আড়াইটার দিকে পুলিশ মামুনকে নিয়ে কাজীরহাট ডিগ্রি কলেজের পাশে মনিরের ইটভাটায় যায়। সেখানে মামুনকে ছিনিয়ে নেয়ার জন্য তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এ সময় মামুন পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়ে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটারগান, একটি পাইপগান, ২ রাউন্ড রাইফেলের ও ২ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution