দুই মাদ্রিদ মিলেও নামাতে পারল না বার্সেলোনাকে

Nov 3,2019 05:40am খেলা Editor

স্পোর্টস ডেস্ক, ০৩ নভেম্বর : শনিবার একই দিনে ছিলো স্পেনের তিন জায়ান্ট ক্লাব বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদের ম্যাচ। এদের মধ্যে প্রথম ম্যাচটি খেলে বার্সেলোনা এবং লেভান্তের কাছে হেরে যায় ১-৩ গোলে। যার ফলে দুই মাদ্রিদের সামনে সুযোগ আসে বার্সাকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখলের। কিন্তু রিয়াল ও অ্যাতলেটিকো- দুই দল মিলেও বার্সেলোনাকে নামাতে পারেনি শীর্ষস্থান থেকে।

দুই দলই নিজেদের ম্যাচ ড্র করায় সুসংহত রয়েছে বার্সেলোনার শীর্ষস্থান। লেভান্তের কাছে বার্সার হারের পর রিয়াল বেটিসের সঙ্গে গোলশূন্য ড্র করেছে রিয়াল। অন্য ম্যাচে সেভিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র হয়েছে অ্যাতলেটিকোর।

নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে পুরো ম্যাচেজুড়ে গোটা ২২ আক্রমণ করেছিল রিয়াল। কিন্তু আক্রমণভাগে ব্যর্থতায় একবারও বল জালে প্রবেশ করাতে পারেনি জিনেদিন জিদানের শিষ্যরা।

অন্যদিকে সেভিয়ার মাঠে খেলতে গিয়ে ২৮ মিনিটেই গোল হজম করে বসে ডিয়েগো সিমিওনের দল। তবে ৬০ মিনিটে অ্যাতলেটিকোকে সমতায় ফেরান আলভারো মোরাতা। পরে এই এক গোলেই অন্তত ১টি পয়েন্ট পায় তারা।

বার্সার পরাজয় ও দুই মাদ্রিদের ড্রয়ের পয়েন্ট টেবিলের অবস্থা এখন- সমান ১১ ম্যাচে সমান ২২ পয়েন্ট রিয়াল ও বার্সার। তবে গোল গড়ে এগিয়ে থাকায় শীর্ষে বার্সেলোনা। আর এক পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে রয়েছে অ্যাতলেটিকো।

(সন্ধি নিউজ/ডেস্ক/ওএইচ)

Developed by e-Business Soft Solution