কেরানীগঞ্জে ছিনতাইকালে যুবলীগ নেতাসহ আটক ৪

Nov 2,2019 05:21am অপরাধ Editor

কেরানীগঞ্জ, ০২ নভেম্বর : কেরানীগঞ্জের আগানগর এলাকায় ছিনতাই করতে গিয়ে ৩ সহযোগীসহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে আটক হয়েছেন যুবলীগ নেতা শামীম। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাকে হাতেনাতে আটক করা হয়।

শামিম কেরানীগঞ্জ উপজেলার আগানগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তার বাবা মো. ইয়াসিন দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ সভাপতি।
ছিনতাইকালে আটক তার তিন সহযোগীরা হলেন- মো. নুরু মোহাম্মদ (২৪),  মো. শাওন (২০) ও  মো. রিপন (২৬)।

অভিযোগ রয়েছে শামীম উপজেলার কদমতলী এলাকায় এবং ২য় বুড়িগঙ্গা সেতুর উপর প্রায়ই সহযোগীদের নিয়ে ছিনতাই করতেন। পরে কদমতলী এলাকায় চোরাই মোবাইল মার্কেট বসিয়ে সেখানে মোবাইলসহ ছিনতাইয়ের মালামাল বিক্রি করতেন। এসব কাজে তাকে সহযোগিতা করতেন তার বাবা দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ সভাপতি মো. ইয়াসিন।

র‌্যাব-১০ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, শামীমের বিরুদ্ধে আমরা আগেও অভিযোগ পেয়েছি। তবে আজ গোপন সংবাদের ভিত্তিতে সহযোগীসহ তাকে হাতেনাতে আটক করেছি। এ সময় তাদের কাছ থেকে ১টি তলোয়ার, ২টি চায়নিজ কুড়াল, ২টি চাকু, ১টি টেঁটা এবং ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution