পুলিশি বাধায় জিয়া পরিষদের মানববন্ধন পন্ড

Oct 5,2019 07:04am রাজনীতি Editor

নিজস্ব প্রতিবেদক, ০৫ অক্টোবর : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জিয়া পরিষদ আয়োজিত মানববন্ধন কর্মসূচি পালন করতে দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এ ব্যাপারে সরকারের তীব্র সমালোচনা করে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল সাংবাদিকদের জানান, এই আওয়ামী লীগ সরকার গণবিরোধী সরকার। এই আওয়ামী লীগ সরকার জনগণের বাকস্বাধীনতায় বিশ্বাস করে না, গণতন্ত্রে বিশ্বাস করে না। তাই আজকে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে জিয়া পরিষদ আয়োজিত পূর্বঘোষিত শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালন করতে এসে সরকারের তাবেদার আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারা বাধাগ্রস্ত হলাম। তারা আমাদের শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালন করতে দেয়নি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জোর দাবি জানাচ্ছি।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। এ ছাড়া আমন্ত্রিত ছিলেন দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর ডা. আব্দুল কুদ্দুস। সভাপতিত্ব করার কথা ছিল জিয়া পরিষদের সভাপতি, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবির মুরাদের। সবাই যথাসময়ে উপস্থিত হলেও পরে ফিরে যান।

(সন্ধি নিউজ/এসপিএন/ওএইচ)

Developed by e-Business Soft Solution