বগুড়ায় নববধূকে গলাকেটে হত্যা

Sep 4,2019 05:23pm অপরাধ Editor

বগুড়া, ০৪ সেপ্টেম্বর : বগুড়া সদর উপজেলার শাকপালা দীঘিরপাড় এলাকায় নূরজাহান (৩০) নামে এক নববধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। তিনি ওই এলাকার শাহিন মিয়ার স্ত্রী। তার স্বামীই তাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। মঙ্গলবার রাত ১১টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজার তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। কয়েকদিন আগে তার বিয়ে হয়।

 

এদিকে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন তার স্বামী শাহিন। শাহিন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ওয়ার্ডবয় হিসেবে কাজ করেন বলে জানা গেছে।

 

স্থানীয়রা জানান, বগুড়া সদর উপজেলার কদিমপাড়ার দৌলতজ্জামানের ছেলে শাহিনের সঙ্গে গেল ১৬ আগস্ট জেলার শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের মৃত সাবাশ সাকিদারের মেয়ে নূরজাহানের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা শাকপালা দীঘিরপাড় এলাকায় একটি ভাড়া বাসাতে বসবাস করতেন।

 

স্থানীয়দের ধারণা, সন্ধ্যার পর তার স্বামী শাহিন নূরজাহানকে গলাকেটে ঘরের ভেতর হত্যা করে। এরপর তিনি ঘরের দরজায় তালা মেরে পালিয়ে যান। পরে প্রতিবেশীরা ঘটনাটি কয়েক ঘণ্টা পর জানতে পেরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাতেই নূরজাহানের মরদেহ উদ্ধার করে।

 

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শাহিন তার স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ঘটনার পর থেকেই তিনি পলাতক। তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

 

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution