রাজশাহীতে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

Aug 6,2019 07:31am মফস্বল Editor

রাজশাহী, ০৬ আগস্ট : রাজশাহী নগরীর হেতেমখাঁ ছোট মসজিদ এলাকায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওই ছাত্রের নাম ফারদিন আশারিয়া রাব্বি (২২)। তিনি রাজশাহী সিটি কলেজের বিজ্ঞান দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মমিনপুর গ্রামে।

পুলিশ জানায়, সকাল ৬টার দিকে খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছেন তা এখনও নিশ্চিত নয়। তার মাথার পেছনে একটি কোপের চিহ্ন রয়েছে। একটি আঘাতেই তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৫টার দিকে রাব্বি মেস থেকে বের হয়ে বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিলেন। বের হওয়ার পর ফাঁকা রাস্তায় তাকে পেছন থেকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই তার ব্যাগ, টাকাভর্তি মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

পুলিশ সূত্র জানায়,রাব্বির বাড়ি যাওয়ার কথা আগেই জানিয়েছিলেন তার পরিবারকে। ভোরে তিনি ছাত্রাবাস থেকে বের হওয়ার সময় তার বোনের সঙ্গে কথাও বলেছেন। এর কয়েক মিনিট পরেই এ ঘটনা ঘটে। এরপর থেকে পরিবারের সদস্যরা বার বার ফোন করলেও তাকে পায়নি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে পাওয়া তার ফোন থেকেই রাব্বির পরিবারের সঙ্গে কথা হয় পুলিশের। পুলিশের কাছেই তারা জানতে পারে,রাব্বি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution