গ্রাফিক আর্টস ইনস্টিটিউটে কর্মসংস্থান বিষয়ক আলোচনা সভা

Aug 4,2019 07:01am শিক্ষাঙ্গন Editor

নিজস্ব প্রতিবেদক, ০৩ আগস্ট : দেশের মুদ্রণ শিল্পের একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান গ্রাফিক আর্টস ইন্সটিটিউট এর ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্সের ৮ম পর্ব বিদায়ী ছাত্র-ছাত্রীদের কর্মসংস্থান বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১ আগস্ট) ইনস্টিটিউটরে কনফারেন্স রুমে ৮ম পর্ব বিদায়ী ছাত্র-ছাত্রীদের শিক্ষা বর্ষ শেষে কর্মের শুরুতে কর্মঠ, সততা, নিষ্ঠা ও দায়িত্ববোধ সম্পর্কে দিক নির্দেশনা মুলক পরামর্শ দেয়া হয়।

বক্তারা বলেন, ভালো ছাত্র হওয়ার সঙ্গে সঙ্গে আগে ভাল মানুষ হতে হবে, নির্ভুল ও মানসম্মত কাজ শিখতে হবে। তোমাদেরকে চাকরির পেছনে ঘুরতে হবেনা, কাজ জানলে চাকরি তোমাদেরকেই খুজবে। নিজের মধ্যে স্বকিয়তা আনতে হবে তাহলেই কর্ম জীবনে সফল হবে।

এতে প্রধান অতিথি ছিলেন ইউনুস গ্রুপ ও সোনালী পেপার এন্ড বোর্ড মিলস লিমিটেডের ব্যব¯’াপনা পরিচালক মোহাম্মদ ইউনুস। বিশেষ অতিথি প্রাক্তন ছাত্র ও সমূৎসুখ প্রির্ন্টাস লিমিটেডের ব্যব¯’াপনা পরিচালক মো. সাঈফ শাহারিয়ার জাহেদী এবং প্রাক্তন ছাত্র দৈনিক সময়ের আলো’র প্রকাশক গাজী আহমেদ উল্লাহ এতে বক্তব্য রাখেন।

গ্রাফিক আর্টস ইন্সটিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী নীহার রঞ্জন দাসের সভপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চিফ ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান মোল্লা মো. গোলাম মোস্তফা।

এ সময় অন্যদেও মধ্যে উপস্থিত ছিলেন চিফ ইন্সট্রাকটর (টেক) সাহানা আকতার আলম, প্রোগ্রামার প্রকৌশলী মো. আয়েত আলী, ইন্সট্রাকটর ও বিভাগীয় প্রধান (প্রিন্টিং) মো. মোফাকারুল ইসলাম, ওয়ার্কসপ সুপার গোলাম মো. ফরহাদ, জুনিয়র ইন্সট্রাকটর আরিফ হোসেনসহ বিদায়ী শিক্ষার্থীরা।

(সন্ধি নিউজ/পিআর/জেএস/ওএইচ)

Developed by e-Business Soft Solution