জামালপুরে বন্দুকযুদ্ধে ১৮ মামলার আসামি নিহত

Jul 22,2019 06:39am অপরাধ Editor

জামালপুর, ২২ জুলাই : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি শিপন (৩২) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। সোমবার ভোরে উপজেলার ভারতীয় সীমান্ত ডুমুর তলা নামক স্থানে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এ সময় চার পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি এটাচি মোটরসাইকেল, পাইপগান ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। শিপন শেরপুর সদর উপজেলার মুন্সীরচর এলাকায় জালাল উদ্দিনের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক (এস আই) আজিজুর রহমান, এসআই রাজু আহাম্মেদ, কনস্টেবল নকরেট ও কং মিজানুর রহমান।

এর আগে রোববার রাতে জামালপুরের বকশীগঞ্জে নৌ ডাকাতির সময় স্থানীয় মানুষের হাতে ধরা পড়ে শিপন। পরে তাকে বকশীগঞ্জ থানায় সোর্পদ করা হয়।
 
পুলিশ জানায়, দিনভর জিজ্ঞাসাবাদ শেষে মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য শিপনকে নিয়ে প্রথমে সারমারা ও রামরামপুর যায় পুলিশ। সেখান থেকে ভোরে শিপনকে নিয়ে বকশীগঞ্জের কামালপুর ইউনিয়নের ডুমুরতলা নামক স্থানে আসার সঙ্গে সঙ্গে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছে।

এ সময় পালানোর চেষ্টাকালে গুলিবিদ্ধ হয় শিপন। পরে তাকে উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিপনের বিরুদ্ধে শেরপুর, শ্রীবরদী, ও বকশীগঞ্জ থানায় তিনটি হত্যা মামলাসহ ১৮টি মামলা রয়েছে।


(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution