রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের সংঘর্ষ, গুলিতে নিহত ১

Feb 11,2019 05:08am রাজশাহী Editor

রাজশাহী, ১১ ফেব্রুয়ারি : রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে গুলিবিনিময়ে ফজলুল হক ওরফে ফজলু (৪৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার ভোরে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফজলু ওই গ্রামের ওহাব মুন্সির ছেলে।

এ ঘটনায় রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। বর্তমানে মরদেহ চারঘাট থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য দুপুরের মধ্যে ফজলুর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তার নিয়ে ভোরে চারঘাটে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে গুলিবিনিময় শুরু হয়। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ১০ রাউন্ড গুলি ছোড়ে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

গুলিবিনিময় থামার পর ঘটনাস্থল থেকে ফজলুল হক ওরফে ফজলুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution