রিফাত হত্যা : স্ত্রী মিন্নির জামিন আবেদন নামঞ্জুর

Jul 21,2019 06:50am আইন ও আদালত Editor

বরগুনা, ২১ জুলাই : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত। জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম তার জামিন নামঞ্জুর করেন।

রোববার সকালে মিন্নির জামিন আবেদন করে আদালতের কার্যতালিকায় তোলা হয় মামলাটি। পরে বেলা ১১টার দিকে মিন্নির জামিনের জন্য শুনানি শুরু হয়। মিন্নির পক্ষে আদালতে শুনানিতে উপস্থিত ছিলেন, এডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম, এডভোকেট গোলাম মোস্তফা কাদের, অ্যাডভোকেট দীপক চন্দ্র হালদার, এডভোকেট আবদুল্লাহ আল নোমান, এডভোকেট সাহিদা বেগম, এডভোকেট আবদুর রশীদ ও এডভোকেট মো. মিজানুর রহমান।

রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী ছিলেন আয়শা সিদ্দিকা মিন্নি। ১৬ জুলাই তাকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে ডেকে নিয়ে দিনভর জিজ্ঞাসাবাদ করা হয়। হত্যাকাণ্ডে মিন্নির সংশ্লিষ্টতার প্রাথমিক প্রমাণ পাওয়ায় রাতে তাকে গ্রেফতার করা হয়। পাঁচদিনের রিমান্ডের দুইদিন শেষে মিন্নিকে শুক্রবার দুপুরে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে হাজির করে পুলিশ। পরে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন মিন্নি।

২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। এ মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution