লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদকবিক্রেতা গ্রেপ্তার

Jul 11,2019 06:32am অন্যান্য Editor

লালমনিরহাট, ১১ জুলাই : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ জয়নাল হক (৩৩) নামে এক মাদকবিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা ভুট্টুরভাটা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ জয়নাল উপজেলা দলগ্রাম ইউনিয়নের পাটোয়াটারী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে।

পুলিশ জানায়, দুটি মাদক মামলার আসামি জয়নালকে বুধবার বিকেলে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। রাতে জয়নালের দেওয়া তথ্য মতে তাকে সঙ্গে নিয়ে শ্রীখাতা ভুট্টুরভাটা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে জয়নালকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে দুই রাউন্ড রাবার বুলেট ছুড়ে। এতে জয়নালের দুই পায়ে লেগে আহত হয়। পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

পরে ঘটনাস্থল থেকে ১০৫ পিস ইয়াবা ও কিছু দেশি অস্ত্র জব্দ করা হয়। মাদক বিক্রেতাদের হামলায় কালীগঞ্জ থানার এসআই তুষার, এএসআই মোফাজল হোসেন ও কনস্টেবল সিপন আহত হয়ে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি ও পুলিশের ওপর হামলার দায়ে কালীগঞ্জ থানায় জয়নালের বিরুদ্ধে আরো দুটি মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution