মাশরাফি-তামিমরা দেশ ছাড়ছেন রাতে

Feb 9,2019 08:19am খেলা Editor

স্পোর্টস ডেস্ক, ০৯ ফেব্রুয়ারি : এক যুগ আগে ২০০৭ সালের কুইন্সটাউনের ম্যাচটি এখনো দুঃস্বপ্ন হয়ে আছে মাশরাফি, তামিম, সাকিব, মুশফিকদের! সিরিজের তৃতীয় ম্যাচটি স্বাগতিক নিউজিল্যান্ড ১০ উইকেটে জিতেছিল ৪৪ ওভার বা ২৬৪ বল হাতে রেখে। অবিশ্বাস্য ম্যাচটির পর আরও তিনবার নিউজিল্যান্ড সফর করেছে বাংলাদেশ। কিন্তু ব্যর্থতার গোলকধাঁধা ভেঙে সাফল্যের দেখা পায়নি। সামনে আবারো নিউজিল্যান্ড সফর।

এরই মধ্যে দেশ ছেড়েছেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর মতো বেশ কিছু তারকা খেলোয়াড়। আর বিপিএল শেষে আজ শনিবার রাতে ঢাকা ছাড়বেন ৫ ক্রিকেটার। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গী সাকিব আল হাসান, রুবেল হোসেন, তামিম ইকবাল ও সাইফউদ্দিন।

সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানে রাত ১১টা ৫৫ মিনিটে রওনা হবেন এই পাঁচ ক্রিকেটার। মাঠে নামার আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধ কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার তেমন সুযোগ পাচ্ছেন না ক্রিকেটাররা। ১৩ ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে নেপিয়ারে হওয়ার পর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে ১৬ ও ২০ ফেব্রুয়ারি। ম্যাচ দুটি হবে ক্রাইস্টচার্চ ও ডানেডিনে। ওয়ানডের পর টেস্ট সিরিজ শুরু হবে ২৮ ফেব্রুয়ারি।

নিউজিল্যান্ড সফরের ওয়ানডে দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ,তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, রুবেল হোসেন, সাব্বির রহমান, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

(সন্ধি নিউজ/ডেস্ক/ওএইচ)

Developed by e-Business Soft Solution