আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

Jun 24,2019 06:03am জাতীয় Editor

নিজস্ব প্রতিবেদক, ২৩ জুন : সংগ্রাম-অর্জন ও সমৃদ্ধির পথচলায় বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ।

রোববার বিকেলে পরিষদের কেন্দ্রীয় সভাপতি মুক্তিযোদ্ধা মো. খবির হোসেন ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ কে এম আব্দুল মোতালেবের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্য প্রকৌশলীরা এ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাত করা হয়।

পরে সংক্ষিপ্ত বক্তৃতায় পরিষদের নেতৃবৃন্দ প্রতিষ্ঠালগ্ন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামী লীগ বাঙালির ভাষা, স্বাধিকার, গণতন্ত্র ও স্বাধীনতা অর্জনে গৌরবময় বিভিন্ন দিক তুলে ধরেন। অর্জনের ধারাবাহিকতায় শেখ হাসিনার নেতৃত্বে শান্তি, সমৃদ্ধি ও দিনবদলের যে বিশাল কর্মযজ্ঞ চলছে সব ষড়যন্ত্র-চক্রান্তের জাল ছিন্ন করে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলীরা মহান মুক্তিযুদ্ধের চেতনায় আওয়ামী লীগের অতন্ত্র প্রহরী হিসেবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় বক্তব্য রাখেনÑ কেন্দ্রীয় সভাপতি মুক্তিযোদ্ধা মো. খবির হোসেন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ কে এম আব্দুল মোতালেব, মো. ফজলুর রহমান খান, মো. গিয়াস উদ্দিন, আলী ইদরিস, নির্মল চন্দ্র সিকদার, তালুকদার সারোয়ার হোসেন, মো. নুর নবী, আ ফ ম সাইফুল ইসলাম, হায়দার আলী, সিরাজুল ইসলাম, শফিকুল ইসলাম, শেখ নবীব আলী, আনোয়ার হোসেন মজুমদার, সৈয়দ মুরাদ রেজা, গোলাম দস্তগীর, কামরুজ্জামান নয়ন, আরমান ভূঞা, মির্জা এ টি এম গোলাম মোস্তফা, আরিফুল ইসলাম শিমুল, জাফর আলী সিকদার, রাসেল মিজি, আশরাফ হাবীব রাহাত, মেহেদী হাসান আবিদ, জাহান এম এ রহমান, মো. সাব্বির আলম লিটু প্রমুখ।

(সন্ধি নিউজ/পিআর/ওএইচ)

Developed by e-Business Soft Solution