বরিশালে কলেজছাত্রকে গলা কেটে হত্যা

Feb 9,2019 06:37am মফস্বল Iqbal Ahmed Tuhin

বরিশাল, ০৯ ফেব্রুয়ারি : বরিশালের উজিরপুরে ইমরান হোসেন হাওলাদার (২৪) নামে এক কলেজছাত্রকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে নিজ বাড়ির পাশে পুকুর সংলগ্ন একটি পরিত্যক্ত জমির মধ্যে থেকে তার গলা কাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কলেজছাত্র ইমরান উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তাল্লুক গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় ভবানীপুর হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার ডিগ্রি শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় এক নারী পাতা কুড়াতে গিয়ে ইমরানের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি জানান, ইমরানের গলায় ছুরি দিয়ে কোপানো। ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এছাড়া শরীরের অনেক অংশে রক্তাক্ত জখম রয়েছে।

ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা করেছে তা এ  মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।

ইমরান শুক্রবার রাতে তার চাচা আবুল কালাম আজাদের ঘরে বিপিএলের খেলা দেখছিলো। খেলা বিরতির সময় ভাত খেতে নিজ ঘরে যায়। ঘরে ভাত খাবার শেষে ইমরানের মোবাইল নম্বরে কেউ একজন ফোন করে কথা বলে। ফোনে কথা বলেই ঘর থেকে বেরিয়ে যান ইমরান। তখন থেকেই নিখোঁজ ছিলো ইমরান।

(সন্ধি নিউজ/প্রতিনিধি/ওএইচ)

Developed by e-Business Soft Solution